এই ব্লগটি সন্ধান করুন

রবিবার, ৮ নভেম্বর, ২০১৫

আমি ৩

শুরু হল এক বৈধ প্রেমের অ-বৈধ সম্পর্ক। জীবনের ঘরে জালিয়ে দিলাম লাল বাতি। এতো বেশি মোহে পড়ে গেলাম যে নিজেকে ভুলে গিয়ে, আমার জন্মদাত্রী, বাবা সমতূল্য চাচা,.... ধু নয় যারা সেই বন্ধুদের সাথে মোহকে প্রতিষ্ঠা করার উদ্দেশ্যে জঘন্যতম ব্যাবহার প্রতিস্থাপন করেছিলাম। টাকা থেকে শুরু করে নিজের অবস্থান পর্যন্ত শেষ করেছি।
ফলশ্রুতিতে মাধ্যমিকে পাশ ৪.১৯।
কলেজে, একদিন ক্লাশ করেছিলাম একটিই ক্লাশ-ইংরেজী। বাছ আর আমার দেখা নাই। আসতাম তবে বন্ধুদের সাথে আড্ডা দিতে। আর মোহতো আছেই। কলেজ জীবনে সবচেয়ে বেশিই বেসামাল হয়ে পরেছিলাম। সেনামি, রাত অবধি আড্ডা, আর হোন্ডা নিয়ে তাফালিং, এ যেন আমার নিত্যদিনের কারবার।
অনেক পড়ার চাপ, রাব্বীকে মাগরিবের পর দেখাই যেতনা। আর আলতাফ আলীর ঘাট আমার পিছু ছাড়তনা। প্রথমে আসতাম আর শেষে যেতাম।
আর এর পরের বদ অভ্যাস ছিল আমি আর সৌরভ রাতের শহর দেখার উদ্দেশ্যে বের হয়ে পরতাম, ফিরতাম ভোরে......
.........৪র্থ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন